অফার অফার অফার
এক যুগ পূর্তিতে বিকাশ নিয়ে এলো দারুণ অফার!
বিকাশ-এর এক যুগ পূর্তিতে গ্রাহকদের জন্যে এলো দারুণ ক্যাশব্যাক অফার! যেসব গ্রাহক গত ১ বছর বা তার বেশি সময় ধরে বিকাশ এর সাথে আছেন ২০২৪এর ৭ সেপ্টেম্বর কিংবা তার আগে বিকাশে রেজিস্ট্রেশন করেছেন), তারা নির্দিষ্ট শর্তাবলি পূরণ সাপেক্ষে উপভোগ করতে পারবেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক!
অফারের মেয়াদ
৭ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত
শর্তাবলি
নির্দিষ্ট গ্রাহকদের জন্যে অফারটি প্রযোজ্য।
গ্রাহক বিকাশ অ্যাপের ‘মাই অফার’ অপশন থেকে নিজ নিজ নির্দিষ্ট অফার খুঁজে পাবেন।
৭ সেপ্টেম্বর ২০২৪ এর পর যারা বিকাশ-এ রেজিস্ট্রেশন করবেন, সে গ্রাহকরা এই অফারের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন না
অফারটি উপভোগ করতে একবারেই নির্দিষ্ট এমাউন্টের টাকা (৫০০ টাকা) শর্তাবলিতে উল্লিখিত পন্থায় লেনদেন করতে হবে।
নির্দিষ্ট লেনদেন/অ্যাক্টিভিটির পরবর্তী কার্যদিবসের মধ্যে গ্রাহক ক্যাশব্যাক পাবেন
ক্যাশব্যাক পেতে গ্রাহকের বিকাশ একাউন্টের ইনকামিং স্ট্যাটাস অবশ্যই সচল থাকতে হবে। বিকাশ একাউন্টের স্ট্যাটাসজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে, গ্রাহক এই অফারের জন্য আর যোগ্য বলে বিবেচিত হবেন না।
গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে অফারের মেয়াদ শেষ হওয়ার পর বিকাশ ২১ দিনের মধ্যে ৩ বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। যদি সকল উপায়ই ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাকের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেন না।
বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে অফারের সময়সীমা, অফারের শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ অফার বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
সাধারণ জিজ্ঞাসা
১। অফারের মেয়াদ কত দিনের?
- শুধু মাএ ৭ সেপ্টেম্বরের জন্য।
২। গ্রাহক কীভাবে জানবেন যে তিনি এই অফার পাওয়ার জন্য যোগ্য কী না?
- বিকাশ অ্যাপ এর ‘মাই বিকাশ’ সেকশন থেকে ‘মাই অফারস’ অপশন চেক করলেই গ্রাহক অফারের বিস্তারিত জানতে পারবেন।
৩। ক্যাশব্যাক কে পাবেন?- অনুগ্রহ করে ‘অফারের বিস্তারিত’ অংশ দেখুন
৪। বিকাশ অ্যাপ অথবা *247# ডায়াল করে কি গ্রাহক ক্যাশব্যাক পাবেন?
-অনুগ্রহ করে ‘অফারের বিস্তারিত’ অংশ দেখুন
৫। ক্যাশব্যাক পেতে কি গ্রাহককে নির্দিষ্ট অ্যামাউন্টের লেনদেন করতে হবে?
-অনুগ্রহ করে ‘অফারের বিস্তারিত’ অংশ দেখুন
৬। গ্রাহকের বিকাশ অ্যাপ আগে ছিলো, কিন্তু পরবর্তীতে বিকাশ অ্যাপ আনইনস্টল করা হয়, এরপর গ্রাহক যদি পুনরায় বিকাশ অ্যাপ ইনস্টল করেন, তাহলে কি তিনি ক্যাশব্যাক পাবেন?
-হ্যাঁ, গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন। অনুগ্রহ করে বিকাশ অ্যাপ ডিলিট না করে সব অফারের জন্য ‘বিকাশ’ অ্যাপের অফার সেকশনে চোখ রাখতে হবে।
৭। গ্রাহক কিভাবে ক্যাশব্যাক পেতে পারেন?
- নির্দিষ্ট লেনদেন সম্পাদনের পরবর্তী কার্যদিবসের মধ্যে গ্রাহক ক্যাশব্যাক পাবেন।
৮। ক্যাশব্যাকের সর্বোচ্চ সীমা কত?
- অনুগ্রহ করে ‘অফারের বিস্তারিত’ অংশ দেখুন।
৯। গ্রাহকের বিকাশ অ্যাপ না থাকলে, তিনি কিভাবে অ্যাপটি পেতে পারেন?
-গ্রাহক ‘গুগল প্লেস্টোর’ অথবা ‘অ্যাপল অ্যাপ স্টোর’ থেকে ‘বিকাশ অ্যাপ’ ডাউনলোড করে অ্যাপটি ইনস্টল করতে পারবেন।
১০। ক্যাশব্যাক পেতে গ্রাহক একাউন্টের স্ট্যাটাস কি সচল থাকতে হবে?
- হ্যাঁ, ক্যাশব্যাক উপভোগ করতে গ্রাহকের বিকাশ একাউন্টের ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে।
অফার নিতে এখনই ক্লিক করুন
0 Comments